1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

রায়পুরায় হত্যাসহ ১২ মামলার আসামি গ্রেপ্তার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯১ বার

রায়পুরা প্রতিনিধি : নরসিংদী রায়পুরায় বিস্ফোরক দ্রব্য আইনে পুলিশী কাজে বাঁধা দান হত্যা অস্ত্র নাশকতাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ফয়সাল আহমেদ সুমন(৩৫) নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সুমন উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

শনিবার গ্রেফতারকৃত সুমনকে পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। এর আগে গত শুক্রবার রাতে রায়পুরা থানার উপপরিদর্শক আপন কুমার মজুমদার সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার কটিয়াদী থানা থেকে গ্রেফতার করে রায়পুরা থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে রায়পুরা থানার উপপরিদর্শক আপন কুমার মজুমদার।

জানা যায়, গত বছর ২০ ডিসেম্বর রায়পুরা থানা পুলিশ বাদী হয়ে ফয়সাল আহমেদ সুমনের নামসহ ২৯ জনের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে বিস্ফোরণ দ্রব্য আইন ৩ এর ধারায় মামলা হয়। এ ছাড়াও তার বিরুদ্ধে হত্যা অগ্নেয়াস্ত্র, নাশকতা, লুন্ঠন, চাঁদাবাজি, বাড়িঘরে আগুন লাগানো, সরকারি কাজে বাঁধা দানের নিমিত্তে আক্রমণ ও বলপ্রয়োগসহ একাধিক মামলার আসামি। সে দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো :/আজিজুল রহমান বলেন, ফয়সাল আহমেদ সুমনের বিরুদ্ধে হত্যা অস্ত্রসহ ১২টি মামলার আসামি। দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। তাকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। পলাতক আসামি ধরতে নিয়মিত কার্যক্রম চলবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT