1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

শিবপুরে ডেকে নিয়ে তরুণীকে সংবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২৪ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তরুণীকে (১৯) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ওয়াসিম নামে এক যুবক ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগী।

পরে পুলিশ অভিযান চালিয়ে মনোহরদী উপজেলার পাঁচকান্দী দক্ষিণপাড়া গ্রামের ওয়াসিম (১৯), বাবুল (৩৫), আ. আজিজ (১৯) নামে তিন আসামিকে গ্রেফতার করেছে।

ধর্ষণ মামলার অন্য আসামিদের মধ্যে রয়েছে শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বৈলাবো গ্রামের নিশাদ (২২), বায়জিদ (২২), মনোহরদী উপজেলার পাঁচকান্দী গ্রামের ইমরান (১৮) ও সিদ্দিক (৩২)।

পুলিশ জানায়, মা-বাবা মারা যাওয়ার পর ফুফুর বাড়িতে থাকতেন ধর্ষণের শিকার তরুণী। মাস তিনেক আগে তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ওয়াসিম। গত মঙ্গলবার দুপুরে নতুন মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে মেয়েটিকে ডেকে নেয় ওয়াসিম। এরপর ঘোরাঘুরির কথা বলে তাঁকে শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বৈলাবো গ্রামের খালপাড় মিয়ার উদ্দিনের টিলায় নিয়ে যায়। সেখানে ওয়াসিম ও তার সহযোগীরা আটকে রেখে দলবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তরুণী পাশের একটি বাড়িতে গিয়ে ঘটনা জানালে তাঁর স্বজনদের খবর দেওয়া হয়। স্বজনদের মাধ্যমে শিবপুর থানা পুলিশ তাঁকে উদ্ধার করে।

শিবপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, ধর্ষণ মামলায় তিন আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তরুণীকে হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT