1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

১০ লাখ টাকা পেল সুবাহ, আর কোন অভিযোগ নেই তার

ডেস্ক রিপোর্ট :
  • প্রকাশিতঃ সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৬২ বার

বিনোদন ডেস্ক : গত বছর ১ ডিসেম্বর বিয়ে বিয়ে করেছিল আলোচিত মডেল -অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীত শিল্লী ইলিয়াস হোসেন। এক মাস যেতে না যেতেই তাদের সংসারে নানা ঝামেলা শুরু হয়। এক অপেরর বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেন।

পরে ইলিয়াসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন সুবাহ। এবার সেই মামলায় আপস করলেন তিনি। ১০ লাখ টাকার বিনিময়ে ইলিয়াসের সঙ্গে আপস করেছেন সুবাহ। আজ সোমবার ২৫ জুলাই ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৭ এর বিচারক সাবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে সুবাহ জানান, ইলিয়াসের বিরুদ্ধে তার আর কোন অভিযোগ নেই। তারা পারিবারিকভাবে আপস করে নিয়েছেন৷ এসময় ইলিয়াসও উপস্থিত ছিলেন।

বিচারকে সুবাহ বলেছেন, আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মিমাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। যে সংসার করবে না, তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস জীবনে ভালো থাকুক, আর আমি আমার জীবনে ভালো থাকি।

এদিকে ইলিয়াস বলেছেন, সুবাহ ২০ লাখ টাকা দাবি করেছিলেন। তবে পারিবারিকভাবে আলোচনার মাধ্যমে আমরা মিমাংসা করে নিয়েছি। বিচারক মামলাটির সাক্ষ্য ও যুক্তিতর্ক উপস্থাপন শেষ করে আগামী ২৭ জুলাই মামলাটির রায় ঘোষণার দিন ধার্য করেছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT