1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

পলাশে গৃহকর্মীকে নির্যাতন, চিকিৎসকের স্ত্রী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৪ বার

নিজস্ব প্রতিবেদক : গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে এক চিকিৎসকের স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বালুচরপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় তাসলিমা বেগম নামে ওই গৃহকর্মী বেতনের টাকা চাইতে গেলে চিকিৎসকের স্ত্রীর হাতে বেধড়ক মারধরের শিকার হয়। অভিযুক্ত হামিদা খাতুন ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্র হাসপাতালের আবাসিক সিনিয়র ডাক্তার শহিদ উল্লার স্ত্রী।

পুলিশ ও নির্যাতিত গৃহকর্মী জানান, গত এক বছর ধরে ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের সিনিয়র ডাক্তার শহিদ উল্লার নিজ বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছেন তাসলিমা বেগম। কাজের পারিশ্রমিক হিসেবে গত ৭ মাস ধরে তার বেতনের টাকা না দিয়ে বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করে আসছে হামিদা খাতুন। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় আর কাজ করবে না বলে পাওনা টাকা চাইতে গেলে পুণরায় তাকে মারধর করা হয়।

একপর্যায়ে ওই গৃহকর্মী ছুটে গিয়ে আশেপাশের মানুষকে নির্যাতনের বিষয় জানলে উত্তেজিত জনতা ওই চিকিৎসকের বাড়ির সামনে অবস্থান নিয়ে বিচারের দাবি জানান। পরে পুলিশ গিয়ে উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রন করে অভিযুক্ত হামিদা খাতুনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

পলাশ থানার ওসি (তদন্ত) ইমদাদুল হক জানান, নির্যাতিত ওই গৃহকর্মীর অভিযোগের ভিত্তিত্বে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT