1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

মনোহরদীতে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি :
  • প্রকাশিতঃ রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৪৭২ বার

মনোহরদী প্রতিনিধি : নরসিংদীর মনোহরদীতে মুছলিমা বেগম (৩৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে মনোহরদী থানা পুলিশ। রবিবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকুড়ি গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মুছলিমা কালিয়াকুড়ি গ্রামের মিয়া হোসেনের ছেলে সৌদি প্রবাসী অলিউল্লার স্ত্রী। পুলিশ মুসলিমার লাশ উদ্ধারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোনে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) স্টোরিতে সাব্বির নামে এক কিশোরের সঙ্গে ছবি খোঁজে পায়। স্টোরির ক্যাপশনে “আমার মৃত্যুর জন্য সাব্বির দায়ী” লেখা ছিল।

এছাড়াও মুসলিমার ব্যবহৃত বেনটি ব্যাগ থেকে ডায়েরি উদ্ধার করে। ডায়েরিতে মুসলিমা সুইসাইড নোট খোঁজে পায়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মুসলিমার সাথে ওই কিশোরের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই সম্পর্কের অবণতির বলি হয়েছেন মুসলিমা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় বিশ বছর আগে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকুড়ি এলাকার মিয়া হোসেনের ছেলে অলিউল্লাহ’র সাথে গোতাশিয়া ইউনিয়নের তেলিকান্দি গ্রামের সোনা মিয়ার মেয়ে মুছলিমার পারিবারিক ভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের বিবাহিতা এক মেয়ে রয়েছে।

মুসলিমার মা মুর্শিদা বেগম জানান,স্বামী প্রবাসে থাকার কারণে মুছলিমা আমাদের বাড়ি বসবাস করতো। মাঝে মাঝে মুসলিমা তার স্বামীর বাড়িতে আসত।

গতকাল শনিবার দুপুরে মনোহরদীতে ডাক্তার দেখানোর কথা বলে আমাদের বাড়ি থেকে আসে। আসার সময় বলে আসে ডাক্তার দেখানো শেষে স্বামীর বাড়ি কালিকুড়িতে রাতে থেকে যাবে। সকালে মুসলিমা কে অনেক বার ফোন দিয়ে না পেয়ে রবিবার (২৭ আগস্ট) মুসলিমার স্বামীর বাড়িতে এসে দেখেন বাড়ির কলারসিবল গেইট ও দরজা খোলা। ঘরের মেঝেতে মুসলিমার নিথর দেহ পড়ে থাকতে দেখে।

ঘরের মেঝেতে মেয়েকে এভাবে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে মুর্শিদা। মর্শিদার চিৎকারে বাড়ির আশেপাশের লোকজন জড়ো হয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুসলিমার লাশ উদ্ধার করা হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:ফরিদ উদ্দিন জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। ধারণা করা হচ্ছে এটি আত্মহত্য।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT