1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

সাধারচরের জিপিএ-৫ প্রাপ্ত ১৯ শিক্ষার্থী পেল সংবর্ধনা

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২৪৫ বার

মোমেন খান : নরসিংদীর শিবপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি ও সমমনা পরীক্ষায় সাধারচর ইউনিয়নের ১৯ জন জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

প্রাণের সাধারচর সংগঠন মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে ইটাখোলা-গাজীপুর রোডে মালঞ্চ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

মোমেন মনোয়ারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: মিজানুর রহমান মৃধার সভাপতিত্বে ও সাব্বির ভূঁইয়ার সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নরসিংদী জেলা স্বেচ্ছাসেবী সংগঠন ফোরামের আহ্বায়ক মো: আবু বকর তামিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাণের সাধারচর সংগঠনের কার্যনির্বাহী সদস্য মোঃ সাইদুল ইসলাম খান, নরসিংদী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের জব প্লেসমেন্ট অফিসার প্রকৌশলী মো: রুবেল রানা, দীপু ট্রেডার্স এর একাউন্টস ম্যানেজার মো: সুমন মিয়া, মালঞ্চ রেস্টুরেন্ট এর সত্ত্বাধিকারী মোহাম্মদ আবুল হোসেন, দীপু ট্রেডার্স এর মার্কেটিং অফিসার মো: রবিউল ইসলাম ও পলাশের পাঁপড়ির সংগঠনের সভাপতি মো: রাসেল মাহমুদ প্রমুখ।

শিক্ষার্থীদের ভবিষ্যৎ সফলতা কামনা করে কৃতি শিক্ষার্থীরা নিজ নিজ অবস্থানে থেকে দেশ ও জাতির জন্য কাজ করবেন বলে আশা ব্যক্ত করে ভালো মানুষ হয়ে গড়ে ওঠার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন বক্তারা।

আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের হাত থেকে ফুল, কৃতী সংবর্ধনা স্মারক ও অমূল্য সম্পদ বই উপহার গ্রহণ করেন কৃতি শিক্ষার্থীরা। প্রানের সাধারচর সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য এস এম মামুনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে সহযোগিতায় ছিলেন প্রত্যয় সংগঠনের সভাপতি অলিউল্লাহ ও মোঃ মাজহারুল ইসলাম।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT