1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

বাঞ্ছারামপুর ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

জহিরুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৯৪ বার

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । সোমবার ২১ আগস্ট উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অবঃ) এবি তাজুল ইসলাম এমপি।

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাবেক যুগ্ম সচিব মো.সিরাজুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি ,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল,

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.নূরুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মো.কবির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, বাঞ্ছারামপুর পৌর মেয়র মো. তোফাজ্জল হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস জলি আমির, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.কাজী জাদিদ আল-রহমান জনি,

শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সাইদ আহমেদ (বাবু),বনও কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা কৃষকলীগের সভাপতি মিন্টু রঞ্জন সাহা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম রানাসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। পরে নিহতদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT