1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে শিবপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়

শেখ মানিক | শিবপুর, নরসিংদী
  • প্রকাশিতঃ রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৭৮ বার

শেখ মানিক : ‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীর শিবপুর উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ২৩ থেকে ২৯ জুলাই পযর্ন্ত সপ্তাহব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে নিরাপদ মাছ উৎপাদন বৃদ্ধিতে দেশের জনগণকে আরো সচেতন ও সম্পৃক্ত করার লক্ষ্যে শিবপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২৪ জুলাই) সকাল ১১টায় উপজেলা মৎস্য অফিসারের কক্ষে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলনে বিভিন্ন কর্মসূচী, পরিকল্পনা ও উল্লেখযোগ্য অবদান তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা ফাহিমুল আরেফীন।
মতবিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি এসএম খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন খান, অর্থ সম্পাদক আজমল হোসেন ভূঁইয়া, সাংবাদিক শেখ মানিক, ডালিম খান, মাহবুব খান, ইলিয়াসসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ এবং মৎস্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারী প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় ৭দিনের কর্মসূচী ঘোষণা করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে, মাছের পোনা অবমুক্তকরন, মৎস্য চাষীদের মাছ চাষ বিষয়ক নিবিড় পরামর্শ সেবা প্রদান, পুকুরে মাটি ও পানি পরীক্ষা। মৎস্য চাষীদের বিভিন্ন উপকরন ও পুরস্কার বিতরণ। প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষীদের সাথে মতবিনিময় সভা। মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT