1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

নরসিংদীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং, যুবকের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৩০৫ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাবতে ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে রাব্বি মিয়া (৩৬) নামে এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (৮ আগস্ট) সন্ধ্যায় বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজেস্ট্রেট আয়শা জান্নাত তাহেরা এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত রাব্বি মিয়া উপজেলার সল্লাবাদ ইউনিয়নের সররাবাদ গ্রামের মোঃ আলকাছ মিয়ার ছেলে।

আজ বুধবার দুপুরে নরসিংদীর বেলাব থানা পুলিশ অভিযুক্ত রাব্বি মিয়াকে জেল হাজতে প্রেরণ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সোয়া পাঁচটায় বেলাব থানার বিএম ল্যাবরেটরি স্কুল হতে কোচিং শেষ করে ওই স্কুলের ৫ম শ্রেনীর ছাত্রী ও তার আরেক ছেলে সহপাঠী বাসায় যাবার উদ্দেশ্যে অটোরিক্সায় উঠে।

এসময় অভিযুক্ত রাব্বি মিয়া তার কোমড়ে ব্যাথা আছে বলে ওই ছাত্রীর ছেলে সহপাঠীকে অটো চালকের সাথে বসিয়ে সে মেয়েটির সাথে উঠে জোরপূর্বক শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করে অটোরিক্সা থেকে নেমে যায়। পরে বাসায় গিয়ে ওই ছাত্রী কান্নাকাটি তরে তার অভিভাবকদের বিষয়টি জানালে তারা বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করেন। পরে নির্বাহী কর্মকর্তা সিসিটিভির মাধ্যমে ইভটিজার রাব্বিকে সনাক্তের পর বেলাব থানা পুলিশ আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়শা জান্নাত তাহেরা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ব্যক্তি তার কোমড়ে ব্যাথার কথা বলে মেয়েটির সাথে অটোরিক্সায় উঠে ইভটিজিং করে। সিসিটিভির মাধ্যমে তাকে সনাক্ত করে এক বছরের বিনাশ্রম সাজা দেয়া হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT