1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

শিবপুরে মহিলা আ.লীগের উদ্যোগে বঙ্গমাতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ

শেখ মানিক :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১০৭ বার

শেখ মানিক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সহধর্মিণী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মদিন উপলক্ষে নরসিংদীর শিবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে বঙ্গমাতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৮ আগস্ট বিকেলে উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্যালয়ে এই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়৷
জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এসময় সভাপতি ফেরদৌস ইসলাম বক্তব্যে বললেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ লড়াই ও সংগ্রামের মধ্য দিয়ে স্বাধীনতা লাভ করে বাংলাদেশ। এ লড়াই-সংগ্রাম, আন্দোলনের নেপথ্যে প্রেরণাদাত্রী ছিলেন ফজিলাতুন নেছা মুজিব। তিনি বঙ্গবন্ধুর গোটা রাজনৈতিক জীবন ছায়ার মতো অনুসরণ করে তার প্রতিটি কাজে প্রেরণার উৎস হয়ে ছিলেন। বাঙালি জাতির মুক্তির সনদ ৬ দফা ঘোষণার পর বঙ্গবন্ধু যখন বারবার পাকিস্তানি শাসকদের হাতে বন্দি জীবনযাপন করছিলেন, তখন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা ফজিলাতুননেছা মুজিবের কাছে ছুটে যেতেন। তিনি তাদের কাছে বঙ্গবন্ধুর বিভিন্ন দিক-নির্দেশনা পৌঁছে দিতেন ও লড়াই-সংগ্রাম চালিয়ে যেতে অনুপ্রেরণা যোগাতেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT