1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

ঘোড়াশালে বাড়তি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় জরিমানা

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৩৮২ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বাড়তি দামে এলপি গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (৩১ জুলাই) বিকেলে ঘোড়াশাল বাজার এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা।

জানা যায়, সরকার নির্ধারিত প্রতিটি গ্যাস সিলিন্ডারের মূল্য ৯৯৯ টাকা হলেও খুচরা পর্যায়ে দোকানদার ১১০০ টাকা থেকে ১২০০ টাকা অর্থাৎ প্রতিটি গ্যাস সিলিন্ডার ২০০ টাকা পর্যন্ত বেশি দামে বিক্রি করে আসছিল। এমন তথ্যের ভিত্তিতে উপজেলা প্রশাসনের পক্ষ্য থেকে এ অভিযান চালানো হয়।

এ সময় ঘোড়াশাল বাজারের এলপি গ্যাস সিলিন্ডার বিক্রেতা উজ্জল ও আমিনুলকে দুই মামলায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানাকৃত অর্থ তাৎক্ষণিকভাবে আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা জানান, অতিরিক্ত দামে এলপি গ্যাস সিলিন্ডার বিক্রি করার দায়ে জরিমানার পাশাপাশি দোকান মালিকদের সতর্ক করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান পলাশ উপজেলায় অব্যাহত থাকবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT