1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

বিজয়ী”র দুই দিনের ফ্রি কেক বেকিং প্রশিক্ষণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৩৯ বার

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের সরকার নিবন্ধিতিত প্রথম প্রশিক্ষণ বেইজ নারী সংগঠন “বিজয়ী” এর উদ্যোগে দুদিনে ৩০ জন শিক্ষার্থীকে ফ্রিতে কেক বেকিং এর বেসিক প্রশিক্ষণ করানো হয়েছে।

“বিজয়ী তৈরিতে বিজয়ী” এই স্লোগানে ২১ ও ২২ জুলাই শুক্রবার ও শনিবার দুপুরে চাঁদপুর পুরান বাজারে অবস্থিত বিজয়ী এর কার্যালয়ে নারীদের সাবলম্বী করতে এবং নতুন নারী উদ্যোক্তা তৈরির লক্ষ্যে এই প্রশিক্ষণ করানো হয়। এতে প্রশিক্ষণ প্রদান করেন বিজয়ী’র ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান। সার্বিক সহযোগিতায় ছিলেন বিজয়ী’র সদস্য জান্নাতুল মরিয়ম জিদনী, তাসলিমা মুক্তার ও উম্মে আয়মান।  

প্রশিক্ষণে উপস্থিত ছিলেন বিজয়ী’র সদস্য জান্নাতুল মরিয়ম জিদনী, মুনতাহা খান, সীমা খান, ওয়াহিদা ইসলাম, তানজিলা আক্তার, শাহানাজ আক্তার  মুন্নি, ইয়াসমিন আক্তার,  শারমিন আক্তার, ইফসিতা ইসলাম,প্রিয়া সাহা, রিউ দে,উম্মে কুমকুম,পূজা, শারমিন আক্তার, ছালমা আক্তার, অনুরাধা দাস, উম্মে আয়মান, রিয়া আক্তার, আমেনা আক্তার জেসমিন, ফারিজা আক্তার, ফেরদৌসী আক্তার, নাদিয়া ইসলাম, ইসরাত জাহান ইতি, আয়েশা আক্তার জান্নাত ফাতেমা আক্তার জিবু, সুমাইয়া আক্তার, নিশিতা আক্তার, রিতু সরকার, আফরোজা লিজাসহ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT