1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

নরসিংদীর পলাশে পুকুরে মিলল যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ২৬৪ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে একটি পুকুর থেকে নিখোঁজের একদিন পর মাকফিদুল রহমান (১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (২২ জুলাই) বিকালে পলাশ উপজেলার জিনারদী গ্রামের জয়নাল মিয়ার বাড়ির পাশের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মাকফিদুল জিনারদী এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে মৃগি রোগী ছিল বলে পুলিশ জানায়।

মাকফিদুলের পরিবার জানায়, শুক্রবার (২১ জুলাই) সকালে জয়নাল মিয়ার স্ত্রী লাইলি বেগম তাদের গাছের কাঁঠাল পারতে বাড়ি থেকে মাকফিদুলকে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ হয়। রাতে বাড়িতে না ফেরায় মাকফিদুলের পরিবার ও বাড়ির আসে পাশের লোকজন মিলে তাকে খোঁজাখুঁজি করেন।

খোঁজাখুঁজির এক পর্যায়ে শনিবার দুপুরে জয়নাল মিয়ার বাড়ির পাশের একটি পুকুরের পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহটি দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে এসে বিকেলে মরদেহটি উদ্ধার করে পলাশ থানা পুলিশ ।

পলাশ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ এমদাদুল হক জানান, খবর পেয়ে আজ বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানা হয়েছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) শহিদুল ইসলাম সোহাগ ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT