1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

নরসিংদী জেলায় ডেঙ্গুতে প্রথম এক নারীর মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১৫৬ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীসহ সারা দেশে ডেঙ্গু জ্বরের প্রকোপ বাড়ছে। ডেঙ্গু আক্রান্ত হয়ে নরসিংদীতে পুষ্প রানি সাহা নামে একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও জেলা হাসপাতালে ৭ জন ডেঙ্গু রোগি ভর্তি রয়েছে।

গতকাল সোমবার রাতে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুষ্প রানী মারা যান। মারা যাওয়া পুস্প রানী নরসিংদী শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার বাসিন্দা। আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সিভিল সার্জন ড: মো: নুরুল ইসলাম।

সিভিল সার্জন মো: নুরুল ইসলাম বলেন, গতকালকে পুষ্প রানী সাহা বুকে ব্যথা এবং শরীরে প্রচন্ড জ্বর নিয়ে জেলা হাসপাতালে আসছে। তাৎক্ষণিক আমরা তার চিকিৎসা ব্যবস্থা করি। পরীক্ষা-নিরীক্ষা করে আমরা বুঝতে পারি পুষ্প রানী সাহা ডেঙ্গুজ্বরে আক্রান্ত। রাতে তার অবস্থা অবনতি হলে আমরা তাকে ঢাকা নেওয়ার কথা জানাই। কিন্তু তার পরিবারের লোকজন নিতে অস্বীকার করে। পরবর্তীতে রাতে সে মারা যায়। তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তের প্রক্রিয়া চলছে।

এখনো পর্যন্ত হাসপাতালে ডেঙ্গুজের আক্রান্ত হয়ে ৭ জন রোগী ভর্তি রয়েছে। প্রতিদিনই নরসিংদী বিভিন্ন উপজেলা থেকে জ্বর নিয়ে মানুষজন আসছে জেলা ও সদর হাসপাতালে। এখনো পর্যন্ত জেলায় ৯১ জন ডেঙ্গু রোগীকে আমরা সেবা দিয়েছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT