1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

রায়পুরায় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ১১৪ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন সমাজ সেবা সংঘ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এলাকার সকল বয়সী পুরুষদের অংশগ্রহনে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৫ জুলাই) বিকেলে গোতাশিয়া নুরুল মজিদ হুমায়ুন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শফিকুল ইসলামের সঞ্চালনায় ও আওলাদ হোসেন’র পরিচালনায় মেঘনা, যমুনা, পদ্মা ও ব্রহ্মপুত্রসহ ৪ টি গ্রুপের আওতায় ৪০ জন প্রতিযোগি সাঁতারে অংশ নেয়।

প্রথম পর্যায়ে সাঁতারে ৪ টি গ্রুপ থেকে ৩ জন করে ১২ জন বিজয়ীকে চিহ্নিত করা হয়৷ পরে দ্বিতীয় রাউন্ডে ১২জন বিজয়ীদের নিয়ে পুণরায় সাঁতার প্রতিযোগিতা হয়। সেখান থেকে ৫ জনকে চুড়ান্তভাবে বিজয়ী ঘোষনা করে তাদের পুরষ্কার হিসেবে গাছের চারা, ব্লেন্ডার মেশিন, ইলেক্ট্রিক্যাল আইরন, প্রদান করা হয়। এর মধ্যে প্রথম বিজয়ী কামরুল ইসলামকে ৩ দিনের জন্য কক্সবাজার ভ্রমনের ব্যবস্থা করে দেন।

সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠানে মুছাপুর ইউপির ২নং ওয়ার্ড সদস্য মোঃ আসাদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মোহাম্মদ হোসেন ভূঁইয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস বি গ্রুপের পরিচালক আনোয়ার হোসেন, সমাজ সেবা সংঘের প্রতিষ্ঠাতা ও পরিচালক একেএম মিলন, সোলায়মান কাদির, হাজী জালাল উদ্দীন মোল্লা, এড. ইউসুফ আলী, মাহতাবউদ্দিন ভূইয়া, নজরুল ইসলাম করিম, ডাঃ আসাদ, সাখাওয়াত হোসেন সবুজ, সাংবাদিক বশির আহমেদ মোল্লা, রায়পুরা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক অজয় সাহা, বিনা আক্তার ও তাছলিমা আক্তার প্রমুখ।

নরসিংদীর কন্ঠস্বর / এম আজিজুল ইসলাম

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT