1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

পলাশে ঘরে ঢুকে কলেজছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৭০৬ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশের জিনারদীতে বসত ঘরের মিলল বিনা মিত্র (১৮) নামে এক কলেজ পড়ুয়া ছাত্রীর মরদেহ। আজ শনিবার (২৪ জুন) সকালে উপজেলার জিনারদী ইউনিয়নের বড়িবাড়ি এলাকার বসতঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে শুক্রবার রাতে ঘরের ভিতরে ঢুকে কে বা কারা বিনা মিত্রকে ছুরিকাঘাতে হত্যা করে বিবস্ত্র অবস্থায় ফেলে রেখে যায়। নিহত কলেজ ছাত্রীর বরাব গ্রামের মুকুঞ্জ মিত্রের মেয়ে। তবে কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে এখনো জানা যায়নি।

নিহতের পরিবারের বক্তব্যের বরাত দিয়ে জিনারদী ইউপি মেম্বার জয়ন্ত দাস জানান, বিনা মিত্র ঘোড়াশাল মুসাবিন হাকিম ডিগ্রি কলেজর দ্বিতীয় বর্ষের ছাত্রী। পড়া লেখা চলাকালীন সময়েই ঘোড়াশাল পৌর এলাকার লাগাইল্লা গ্রামের জগদিস মিত্রের ছেলে সঞ্জয় মিত্রের সাথে বাবা মার অজান্তে প্রেম করে বিয়ে করে বিনা মিত্র। কিন্তু সে থাকতো তার মা বাবার সাথেই। মাঝে মধ্যে তার স্বামীও তাদের বাড়িতে আসা যাওয়া করতো।

গতকাল শুক্রবার রাতে বরাব মন্দিরে পাশে পরিবারের অন্য সদস্যদের সাথে রথ যাত্রার প্রসাদ খাওয়া শেষে বাড়িতে ফিরে আসে তারা। পরে রাতে তার বাবা মার থাকার ঘরের পাশের আরেকটি রুমে পড়তে বসে বিনা। এসময় তার মা উর্মিলা মিত্র কবিরাজি চিকিৎসা নিতে পাশের বাড়িতে যায়। আর বাবা ও তার ভাই পাশের রুমে ঘুমিয়ে পড়ে। পরে রাত ৯টার দিকে তার মা বাড়িতে এসে মেয়ের বিবস্ত্র মরদেহ দেখতে পায়। মেয়ের মরদেহর বুকে ছুরিকাঘাতের কাটা জখমের দাগ দেখতে পায় বলেও জানান ওয়ার্ড মেম্বার জয়ন্ত দাস। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পলাশ থানা ও জেলা পুলিশ। আজ সকালে তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ।

পলাশ থানার উপপরিদর্শক (এসআই) সামসুল হক জানান, সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের মরদেহের বুকে ছুরিকাঘাত ও ছুরিবিদ্ধ ছিলো। এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT