1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

হাসপাতালে অসুস্থ ছেলের পাশে ঘুমন্ত অবস্থায় বাবার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৩০৯ বার

নিজস্ব প্রতিবেদক : অসুস্থ ছেলেকে দেখতে গিয়ে হাসপাতালে ছেলের বিছানায় শাহজাহান মিয়া (৪৫) বাবার মৃত্যু হয়েছে। বরিবার (১৮ জুন) সকাল ৭ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এঘটনা ঘটে।

নিহত শাহজাহান মিয়া নরসিংদীর রায়পুরা উপজেলার চর আড়ালিয়া কান্দাপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

মাজেদুল ইসলাম নামে নিহতের এক নিকট আত্মীয় জানায়, কয়েকদিন আগে শাহজাহান মিয়ার স্ত্রী ও ছেলে প্রাইভেট কারে সাথে ধাক্কা লেগে আহত হয়। পরে তাদেরকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থা ছেলে শাহপরানের অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সপ্তাহখানেক আগে ছেলেকে দেখতে হাসপাতালে যান তিনি। ছেলেকে দেখাশুনার পাশাপাপাশি গত এক সাপ্তাহ যাবৎ তিনি সেখানে থাকছিলেন। রবিবার ভোররাতের অসুস্থ ছেলের পাশে শুয়ে ঘুমিয়ে পড়েন তিনি। সকাল ৭ টার দিকে তাকে ডাকতে গেলে মৃত দেখতে পায়। নিহত শাহজাহান শ্বাসকষ্টসহ অন‍্যান‍্য রোগে ভুগছিলেন বলে তিনি জানান।

দুপুরে দিকে শাহজাহান মিয়ার মরদেহ গ্রামের বাড়ির চর আড়ালিয়ায় নিয়ে আসা হয়। পরে বাদ আছর জানাজার শেষে তাকে দাফন করা হয়।

এব্যাপারে চর আড়ালিয়া ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার বলেন, শাহজাহান মিয়ার মৃত‍্যূর বিষয়টি সত‍্যিই দু:খজনক। তার তার একটি ছেলে দুর্ঘটনায় আহত হয়ে বেশ কয়েকদিন যাবত ঢাকা মেডিকেল চিকিৎসাধীন রয়েছে। সেই ছেলের সাথে থেকে সেবা যত্ন করতে গিয়ে অসুস্থ শাজাহান আরও অসুস্থ হয়ে পড়ে। শুনেছি আজ সকালে তিনি মারা গেছেন। আমি মরহুম শাহজাহান মিয়ার আত্মার মাগফেরাত কামনা করছি।

: এস হোসেন /নরসিংদীর কন্ঠস্বর

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT