1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটে স্কিলস কম্পিটিশন অনুষ্ঠিত

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১১২ বার

শেখ মানিক : নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটে “কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহের অংশ হিসেবে ASSET প্রকল্পের আওতায় স্কিলস কম্পিটিশন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন শনিবার কারিগরি শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা মন্ত্রণালয়ের আয়োজন ও অ্যাকসেলারেটিং স্ট্রেনদেনিং স্কিলস ফর ইকনমিক ট্রান্সফরমেশন প্রকল্পের সহযোগিতায় অত্র কলেজ চত্তরে অনুষ্ঠানটি হয়।

এই প্রতিযোগিতায় ৫টি টেকনোলজির ১৪টি উদ্ভাবনী প্রকল্প ছাত্র-ছাত্রীরা উপস্থাপন করেন। উপস্থাপিত প্রকল্প সমূহ জেলা প্রশাসকের প্রতিনিধি মো: আবু বকর সিদ্দিক, নরসিংদী চেম্বার অব কমার্সের প্রতিনিধি বিলকিস বেগম এবং প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী মো: রেজাউল করিম এর সমন্বয়ে মূল্যায়ন করা হয়।

১৪টি প্রকল্প মূল্যায়ন শেষে সর্বোচ্চ নম্বর প্রাপ্ত ৩টি প্রকল্প আঞ্চলিক পর্যায়ে উপস্থাপনের জন্য নির্বাচিত হয়। স্কিল কম্পিটিশনে উপস্থিত কারিগরি শিক্ষা অধিদপ্তর, শিল্প কারখানা, অভিবাবক এবং মিডিয়া হতে আগত অতিথিবৃন্দ নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র-ছাত্রীদের দক্ষতা, জ্ঞান এবং মানসিক তৎপরতার উচ্ছ্বসিত প্রশংসা করেন। প্রতিষ্ঠানটির অগ্রযাত্রা অব্যাহত থাকলে দেশের মধ্যে একটি স্বনামধন্য প্রতিষ্ঠান হিসেবে পরিণত হবে বলে উপস্থিত সকলেই আশাবাদ ব্যক্ত করেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT