1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

গাজীপুরে চাঁদাবাজির টাকাসহ দুইজনকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১৫৬ বার

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় চাঁদাবাজির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২০ জুলাই) সকালে তাদেরকে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে চাঁদাবাজির সময় গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর মহানগরীর ইটাহাটা কলাবাগান এলাকার মৃত ইউসুফ বিশ্বাসের ছেলে আজগর আলী (৪২) এবং অপরজন হলেন, নীলফামারী জেলার ডিমলা থানার ভাঙ্গার হাট এলাকার কুবান আলীর ছেলে আলামিন (২০)।

ঘটনা সূত্রে জানা যায়, চান্দনা চৌরাস্তা এলাকায় সিএনজি স্ট্যান্ড থেকে চালকদের জোরপূর্বক ভাবে সিএনজির গতিরোধ করে এবং গুরুতর আঘাতের ভয়-ভীতি ও হুমকি প্রদান করে প্রতিদিন সিএনজি প্রতি ১০০ টাকা করে চাঁদা আদায় করতো তারা।

প্রতিদিনের ন্যায় বুধবার সকালেও তারা গাজীপুর চান্দনা চৌরাস্তায় এসে ১০০ টাকা চাঁদাদাবী করে। সিএনজি চালকরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাদের গুরুতর আঘাতের ভয় দেখায় এবং রাস্তায় চলাচল করতে দিবেনা বলে হুমকি দেয়। একপর্যায়ে তারা জোরপূর্বক ১০০ টাকা করে চাঁদা নিয়ে যায়।

পরে সিএনজি চালকরা টহলে থাকা ডিবি পুলিশকে জানাইলে তাৎক্ষণিক ডিবি পুলিশ চান্দনা চৌরাস্তা টাঙ্গাইল রোড শাপলা মেনসন এর সামনে সিএনজি স্ট্যান্ড আসিয়া আদায়কৃত চাঁদার টাকা সহ হাতেনাতে দুইজনকে আটক করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পাইয়া অন্য আসামিরা পালিয়ে যায়।

ডিবি পুলিশ তাদের দেহ তল্লাশি করিয়া সিএনজি চালকদের নিকট হইতে চাঁদা গ্রহণের ১৫৬০ টাকা এবং সিগারেটের কাগজে সিএনজি রেজিস্ট্রেশন নাম্বার লেখা একটি টোকেন, যে সকল সিএনজি হইতে চাঁদা আদায় করিয়াছে সেসকল সিএনজির নম্বর সম্বলিত কাগজ উদ্ধার করে।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, সকালে গাজীপুর চান্দনা চৌরাস্তা এলাকায় চাঁদাবাজির সময় হাতেনাতে দুজনকে আটক করা হয় এবং বাকিরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে জিএমপি বাসান থানায় সিএনজি চালক নাসির উদ্দিন বাদী হয়ে চাঁদাবাজির মামলা দায়ের করেন। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT