1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের কলম বিরতি

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১১৫ বার

নিজস্ব প্রতিবেদক : জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার ঘটনায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে শুক্রবার (১৬ জুন) সকাল থেকে সন্ধা পর্যন্ত কলম বিরতি পালন করছে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার সাংবাদিকদের বৃহৎ সংগঠন “রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাব”। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ সকাল থেকে সন্ধা পর্যন্ত রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিক এই কর্মবিরতি পালন করছেন।
এর আগে বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাংবাদিক গোলাম রাব্বানী’র। তার মৃত্যুর সংবাদ সারাদেশে ছড়িয়ে পড়লে দেশের সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে। পরে বৃহস্পতিবার (১৫ জুন) রাতে ক্লাবটির দপ্তর সম্পাদক এম আজিজুল ইসলাম স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি’র মাধ্যমে কলম বিরতির ঘোষণা দেওয়া হয়।
জানা গেছে, নিহত গোলাম রব্বানী নাদিম নিউজ পোর্টাল বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। গত বুধবার (১৪ জুন) রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে রাতে বাড়িতে ফেরার সময় ১০-১২ জন দুর্বৃত্ত গোলাম রব্বানী নাদিমের ওপর হামলা করে।

পরে স্থানীয় সাংবাদিক এবং পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে রাতেই তাকে ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার (১৫ জুন) সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT