1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

অপহরণকৃত শিশু নরসিংদীতে উদ্ধার, আসামী গ্রেপ্তার

সুজন বর্মণ | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩৯৬ বার

সুজন বর্মণ, নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে অপহরণকৃত ১২ বছরের এক শিশুকে নরসিংদীতে উদ্ধার করেছে র‌্যাব ১১। এসময় অপহরণের মূল হোতা মো. সেলিম (২৮) কেও গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় নরসিংদী জেলার মাধবদী থানার দাঙ্গালপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে শিশু সহ অপহরণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করা হয়।

বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন। গ্রেপ্তারকৃত সেলিম চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন ৮নং ওয়ার্ডের পূর্ব বড়ঘোনা গ্রামের মৃত টুনু মিয়া এর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব ১১ জানায়, অপহরণকৃত ১২ বছরের শিশু চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার ৮নং ওয়ার্ডের পূর্ব বড়ঘোনার মাইমুনা খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। অপহরণকারী সেলিম শিশুটিকে স্কুলে যাওয়া আসার পথে অশ্লীল অঙ্গভঙ্গী করে ভয়ভীতি প্রদর্শনপূর্বক মারাত্মক যৌন হয়রানীসহ প্রেমের কু-প্রস্তাব দিত।

শিশুটি উক্ত প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৯ জুন বুধবার সন্ধ্যার দিকে শিশুকে অপহরণ করে। পরে শিশুটির পরিবারকে বিষয়টি গোপন রাখার জন্য অপহৃত শিশুকে ধর্ষণ পূর্বক হত্যার হুমকি প্রদর্শন করতে থাকে। পরে উক্ত ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব-১১।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যে জানা যায় অপহণকারী নরসিংদী জেলার মাধবদী থানার দাঙ্গালপাড়া গ্রামের মজনু মিয়ার বাসায় ভাড়াটিয়া ছদ্মবেশে আত্মগোপন করে আছে। এরই পরিপ্রেক্ষিতে ১৯ জুলাই মঙ্গলবার সন্ধ্যার সময় দাঙ্গালপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে শিশুসহ অপহরণ মামলার প্রধান আসামী সেলিমকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত আসামীকে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT