1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

শিবপুরে এক পরিবারের ৬ জনকে অজ্ঞান করে চুরি

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৬৮ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুর পৌরসভার ৫নং ওয়ার্ড নগর এলাকায় এক পরিবারেরর ছয় সদস্যকে খাবারের সঙ্গে চেতনানাশক স্প্রে করে নগদ টাকা, ৮টি মোবাইল ও স্বর্ণের একটি আংটিসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল অভিনব কায়দায় চুরি নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১০ জুন) দিবাগত রাতে ওই এলাকার আব্দুল রশিদ ঠিকাদরের তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা জানান, শনিবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা খাবারের মধ্যে চেতনা নাশক ওষুধ স্প্রে করে। পরে ওই খাবার খেয়ে পরিবারের রিনা বেগম (৬০), সুলেখা (৩৫), মাবিয়া (২৮), সাফুরা (২০) ফাহিমা (১৫) ও সেফা (১৪) ৬ সদস্য অজ্ঞান হয়ে পড়েন। একজনের অবস্থা গুরুত্ব হওয়াই নরসিংদী সদর হাসপাতালে প্রেরন করা হইয়াছে। সুলেখার স্বামী আবু তালহা মালয়েশিয়া প্রবাসী।

এরপর গভীর রাতে বারান্দার গ্রীল কেটে বাসায় ঢুকে নগদ টাকা, ৮টি মোবাইল ও স্বর্ণের একটি আংটিসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল অভিনব কায়দায় চুরি নিয়েছে দুর্বৃত্তরা। গ্রামের বাড়ী থেকে খবর পেয়ে সকাল ১১দিকে পরিবারের অন্য স্বজন ও প্রতিবেশিরা অজ্ঞান অবস্থায় ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর একজন কে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, এ ব্যপারে কেউ জানায়নি। বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি।’.

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT