1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

পলাশে ৪২টি গৃহহীন পরিবার ঘর ও জমি পাচ্ছে কাল

মোঃ আশাদউল্লাহ মনা | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২০০ বার

মুজিববর্ষে “বাংলাদেশর একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণার পরিপ্রেক্ষিতে আশ্রয়ণ প্রকল্পের ৩য় পর্যায়ের সারাদেশে গৃহহীন এবং ভূমিহীন ২৬ হাজার ২২৯ টি পরিবারের মাঝে আগামীকাল ২১ জুলাই আনুষ্টানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান করবেন।

সে প্রেক্ষিতে পলাশ উপজেলার চরসিন্দুর ও ডাংগা ইউনিয়নে ৪২টি গৃহহীন এবং ভূমিহীন পরিবার সমুহের মাঝে সম্পাদিত কবুলিয়ত দলিল, নামজারীর প্রমানপত্র ও গৃহ প্রদানের সার্টিফিকেট পৃথক ভাবে প্রত্যেক উপকারভোগীর নিকট হস্তান্তর করা হবে।

এ উপলক্ষে আজ ২০ জুলাই সকাল ১০টায় পলাশ উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে উপজেলা সম্মেলন কক্ষে পলাশে কর্মরত সাংবাদিকদের সাথে প্রধানমন্ত্রী কর্তৃক সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৩য় পর্যায়ের জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ে অবহিতকরণ সংক্রান্ত এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরীর সভাপতিত্বে এ সময় পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশাদউল্লাহ মনা ও রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমীনসহ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী জানান, উপজেলায় শতভাগ গুনগত মান নিশ্চিত করে ৪২টি ঘরের কবুলিয়াতসহ অভ্যন্তরীন রাস্তা, সুপেয় পানি ও নিরবিচ্ছিন্ন বিদ্যুতের সুব্যবস্থা করেছে উপজেলা প্রশাসন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT