1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

বেলাবতে অসহায় নারীর চিকিৎসার দায়িত্ব নিলেন যুবলীগ নেতা সাদী

সুজন বর্মণ | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৭২৪ বার

সুজন বর্মণ : নরসিংদীর বেলাবতে রাশেদা বেগম নামে এক অসহায় নারীর চিকিৎসার দায়িত্ব নিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। মঙ্গলবার রাতে নিজে উপস্থিত থেকে বেলাব উপজেলার বিন্নাবাদ ইউনিয়নের চরবাঘবের বেস্তিবাড়ি এলাকার লোকমান মিয়ার স্ত্রী রাশেদা বেগমকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইয়েন্স হাসপাতালে রাশেদা বেগমকে ভর্তি করিয়ে দেন। এসময় তিনি রোগীর সার্বিক খোঁজ খবর নেন ও আর্থিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপির ছেলে। পিতার আদর্শকেই বুকে ধারণ করে তিনি মনোহরদী- বেলাবরের জন সাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

লোকমান মিয়া বলেন, আমার স্ত্রীর মাথা ব্যথার সমস্যা। স্থানীয়ভাবে চিকিৎসা করার পর ও মাথার ব্যথা ভালো হচ্ছিলো না। তাই চারদিন আগে তাকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইয়েন্স হাসপাতালে নিয়ে এসেছিলাম। কিন্তু হাসপাতালে ৪ দিন ঘুরে ও আমার স্ত্রীকে ভর্তি করাতে পারিনি। সে মাথা ব্যথার যন্ত্রণায় কাতরাচ্ছিলো। পরে কোন উপায় না পেয়ে মাননীয় শিল্পমন্ত্রীর ছেলে সাদী ভাইকে ফোন দেই। তিনি বিষয়টি জানার সাথে সাথে রাতে এসে স্ত্রীকে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়। এখন তাকে ডাক্তারের তত্ত্বাবধায়নে রাখা হয়েছে। আমার মত অসহায় মানুষের ডাকে সাড়া দিয়ে হাসপাতালে আসার জন্য আমার পরিবার সাদী ভাইয়ের কাছে চির কৃতঞ্জ।

কেন্দ্রীয় যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, আমি ও আমার পরিবার মানুষের পাশে থাকার রাজনীতি করি। যেসময় শোনলাম লোকমান মিয়া ৪ দিন হাসপাতালে ঘুরেও তার স্ত্রীকে ভর্তি করাতে পারেনি তখন আমি ঘরে বসে থাকতে পারেনি। সাথে সাথে হাসপাতালে গিয়ে ডাক্তারদের সাথে কথা বলে জরুরি বিভার্গে ভর্তি করাই। পাশাপাশির রোগীর যেকোন প্রয়োজনে আমাকে জানানোর জন্য বলেছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT