1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

বাংলাদেশ ব্রাহ্মণ সাংসদ পলাশ উপজেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১০১ বার

নিজস্ব প্রতিবেদক : নবঘটিত বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ নরসিংদীর পলাশ উপজেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সকালে উপজেলার জিনারদী ইউনিয়নের বরাব শ্রী শ্রী কালাইলাল জিউর মন্দির প্রাঙ্গনে এই পরিচিতি সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা শাখার নবঘটিত ব্রাহ্মণ সাংসদ এর সভাপতি শ্রী ভোলানাথ চক্রবর্তীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্রাহ্মণ সংসদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব শ্রী প্রশান্ত কুমার চক্রবর্তী।

এছাড়া বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব বিপ্র শিরমনি শ্রী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য, সিনিয়র যুগ্ম মহাসচিব শ্রী জয় শংকর চক্রবর্তী, প্রেসিডিয়াম সদস্য ও নরসিংদী জেলা যুবলীগের সভাপতি শ্রী বিজয় কৃষ্ণ গোস্বামী, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন,পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার ও জিনারদী ইউপি সদস্য প্রফেসর কামরুল ইসলাম গাজীসহ জেলার সকল ব্রাহ্মণগন ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপজেলা ব্রাহ্মণ সংসদ এর উদ্যোগে বিশ্ব মানব কল্যান এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন এবং দিনব্যাপি গীতাযজ্ঞ করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT