1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

বেলাবতে ৪৪ গৃহহীন পাচ্ছে ঘর : ইউএনও’র প্রেস ব্রিফিং

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৮১ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার সকালে বেলাব উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন পরিষদ সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং করেন। দেশ ব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন সেই বিষয়টি সাংবাদিকদের অবগত করেন তিনি।

একজন ভূমিহীন ও অসহায় পরিবারের মাথা গুজার ঠাঁই হিসেবে ও আত্মমর্যাদা বৃদ্ধির লক্ষ্যে প্রধানমন্ত্রী দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করছেন। প্রধানমন্ত্রীর এ মহৎ উদ্দেশ্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ পরিবেশন করার জন্যে ইউএনও সাংবাদিকদের আহ্বান জানান।

বেলাব উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৪৪ পরিবারের জন্যে গৃহ নির্মাণ করেন। নির্মাণ কাজে শতভাগ উন্নত মানের উপকরণ ব্যবহার করে আধুনিক ও দর্শনীয় গৃহ নির্মাণ করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে নন্দিত হয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন।

আধুনিক ও উন্নত মানের গৃহ নির্মাণ কাজের সময় তাকে সার্বিক সহযোগীতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃশাহিনূর আক্তার, উপজেলা এলজিইডি প্রকৌশলী মোঃ সামসুল হক ভূইয়া ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোছাঃ তাবাসসুম শাহ প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ে সাংবাদিক যথাক্রমে বেলাব প্রেসক্লাবের সভাপতি শেখ আঃ জলিল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ রমজান আলী জুয়েল, দপ্তর সম্পাদক মোঃ আলী হোসেন, সদস্য ও বাংলা টিভির নরসিংদীর উত্তর প্রতিনিধি মোঃ রুমেল আফ্রাদ রুমেল, আজকের পত্রিকার বেলাব উপজেলা প্রতিনিধি আলমগীর পাঠান, দৈনিক বাংলাদেশ বুলেটিন বেলাব প্রতিনিধি মোঃ ফয়সাল আবদুল্লাহ, গণকণ্ঠ পত্রিকার আশিকুল ইসলাম সৈকত’সহ প্রমুখ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT