1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

পলাশে সংগীতের তিন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ আপন কুমার

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ২১৮ বার

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর উপজেলা পর্যায়ের ফলাফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার (১৬ মে) নরসিংদীর পলাশ উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল প্রকাশ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার।

প্রকাশিত ফলাফলে পলাশ উপজেলায় এ বছর জাতীয় শিক্ষা সপ্তাহে ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র আপন কুমার তিন ক্যাটাগিরতে নজরুল সংগীত, উচ্চাংসংগীত ও লোকসংগীতে ১ম স্থান অর্জন করেছেন।

আপন কুমার উপজেলার ডাংগা ইউনিয়নের খিলপাড়া গ্রামের লিটন কুমার বিশ্বাসের ছেলে। তার মায়ের নাম সঞ্চিতা রানী বিশ্বাস। সে এবার এসএসসি পরীক্ষা অংশ নিয়েছে।

জানা যায়, ২০২২ সালে নজরুলসংগীত, উচ্চাংসংগীত ও লোকসংগীতে উপজেলা পর্যায়ে ১ম স্থান অর্জন করে আপন কুমার। পরে জেলায় পর্যায়ে নজরুলসংগীত ও উচ্চাংসংগীতে ১ম স্থান এবং ঢাকা বিভাগে নজরুলসংগীতে ১ম স্থান অর্জন করে। শেষে জাতীয় পর্যায়ে ৪র্থ স্থান অর্জন করে আপন কুমার।

ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ের সংগীত ও সাংস্কৃতিক বিভাগের শিক্ষক বাউল আরমান জানান, আপন কুমার যেমন পড়া-লেখায় মেধাবী তেমনি সংগীতে মেধাবী। সে উপজেলা ও জেলা পর্যায়ে সংগীতে ভালো ফলাফল অর্জন করেছে। জাতীয় পর্যায়ে আপন কুমার ১ম স্থান অর্জন করতে না পারলেও ৪র্থ স্থান অর্জন করেছে। আশা রাখি সামনে জাতীয় পর্যায়ে সে ১ম স্থান অর্জন করতে পারবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT