1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

নরসিংদীতে বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৪৯৭ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে একটি বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নরসিংদী সদর উপজেলার উত্তর নাগরিয়াকান্দি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হলো-নরসিংদী সদর উপজেলার বাউলপাড়া এলাকার মৃত ওমর আলীর ছেলে আল আমিন ওরফে খান আল আমিন, করিমপুর এলাকার মৃত তোফাজ্জল মিয়ার ছেলে বর্তমান বাউলপাড়া এলাকার বাসিন্দা সাইদুর রহমান ওরফে ছাদু ও নাগরিয়াকান্দি এলাকার মৃত অহিদুর রহমানের ছেলে মোঃ রফিকুর রহমান।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক জামিরুল ইসলামের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি দল নরসিংদী মডেল থানাধীন উত্তর নাগরিয়া কান্দি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কর ওই তিন জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দখল থেকে ১টি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তার আল আমিন ওরফে খান আল আমিনের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ৪টি এবং সাইদুর রহমান ওরফে ছাদু ‘র বিরুদ্ধে ২টি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT