1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

বেলাবতে সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৫৭ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার চর উজিলাব ইউনিয়নে সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ মে) দুপুর সাড়ে ১২ টায় চর উজিলাব ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদের হলরুমে এই সামাজিক-সম্প্রীতি কমিটির সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

চর উজিলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ শফিকুল ইসলাম সম্রাটের সভাপতিত্বে ও চর উজিলাব ইউনিয়ন পরিষদের সচিব মোঃ বিলাল হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন চর উজিলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কাসেম আলকাছ,বারৈচা বাজার বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ কবির আহমেদ’সহ প্রমুখ।এছাড়াও উক্ত কমিটির সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতিত্বের বক্তব্যে ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ শফিকুল ইসলাম সম্রাট বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি হলো নানা সম্প্রদায়ের মানুষের মধ্যকার সম্প্রীতি ও ভালোবাসা। আমাদের সমাজে বহু ধর্ম, ভাষা ও জাতির লোক বসবাস করে। সমাজে বসবাসরত সব সম্প্রদায়ের মধ্যে পরস্পর ঐক্য, সংহতি ও সহযোগিতার মনোভাব হলো সাম্প্রদায়িক সম্প্রীতি।

চেয়ারম্যান আরো বলেন, মানব সমাজে শান্তি প্রতিষ্ঠায় ভাতৃত্ববোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। নৈতিক ও মানবিক মূল্যবোধসম্পন্ন ব্যক্তিগন এ জীবনে যথাযথভাবে এগুলো অনুশীলন করে থাকবেন। ভাতৃত্ববোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতি না থাকলে কোন জাতি উন্নতি করতে পারে না।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT