1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

রায়পুরায় হত্যার আসামী গ্রেপ্তারের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১৫৬ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় ব্যবসায়ী রায়হান উদ্দিনকে গলা কেটে হত্যার ১৮ দিন পেরিয়ে গেলেও হত্যার কোন রহস্য উদঘাটন করতে পারে নি পুলিশ। এরই প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী।

আজ শুক্রবার (৫ মে) বিকেলে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর নয়াচর গ্রামের সিরাজনগর উম্মুল কুরা ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা মাঠে শত শত মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

জানা যায়, আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর নয়াচর গ্রামের আলহাজ্ব সিরাজ উদ্দিন ওরফে রং সিরাজের ২য় ছেলে রায়হান উদ্দিন (৪৫) কে গত ১৭ এপ্রিল দিবাগত রাতে নৃশংস ভাবে গলা কেটে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনার নিহতের ছোট ভাই নাদিম আহমেদ সুজাল বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করে।

হত্যাকাণ্ডের আজ ১৮ দিন পেরিয়ে গেলেও হত্যার কোন রহস্য উদঘাটন না হওয়ায় এবং পুলিশ কোন আসামী গ্রেপ্তার করতে না পারায় মানববন্ধনে ক্ষোভ প্রকাশ করে গ্রামবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আদিয়াবাদ ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. সেলিম মিয়া, আদিয়াবাদ আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার, যুবলীগের সভাপতি রায়হান সরকার, সাধারণ সম্পাদক নাদিমউদ্দিন দুলাল, শওকত আলী মেম্বার, পলাশ মেম্বার প্রমূখ।

নরসিংদীর কন্ঠস্বর /এম আজিজুল ইসলাম

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT