1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

শিবপুরে নদীতে গোসলে নেমে ২ কিশোরী নিখোঁজ

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৩৫৭ বার

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে নদীতে গোসলে নেমে ইয়াছমিন (১৫) ও ইমা (১৬) নামে দুই কিশোরী নিখোঁজ হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার লাখপুর গ্রামের শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে এই নিখোঁজের ঘটনা ঘটে।

নিখোঁজ ইয়াছমিন পলাশ উপজেলার চরপাড়া গ্রামের আব্দুল রহিম মিয়ার মেয়ে ও ইমা একই গ্রামের ইকবাল হোসেনের মেয়ে। ইমা পলাশ কো-অপারেটিভ স্কুলের নবম শ্রেনীর শিক্ষার্থী ও ইয়াছমিন বাংগালপাড়া স্কুলের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

নিখোঁজদের সন্ধানে নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে পলাশ ফায়ার সার্ভিস ও টঙ্গী ফায়ারসার্ভিসের ডুবুরী দল। বিষয়টি নিশ্চিত করেন, পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারি।

ফায়ার সার্ভিস ও নিখোঁজের পরিবার জানায়, দুপুরে ইমা তার খালা ইয়াছমিন ও চাচাতো বোন সাদিয়াকে নিয়ে লাখপুর খেয়া ঘাটের পাশে শীতলক্ষ্যা নদীতে গোসলে নামে। এক পর্যায় তাদের মধ্যে সাদিয়া নদী থেকে গোসল শেষে ঘাটে উঠতে পারলেও ইয়াছমিন ও ইমা নদীর শ্রোতের পানিতে ডুবে যায়।

পরে সাদিয়া বাড়িতে গিয়ে তাদের পানিতে ডুবে যাওয়ার বিষয়টি জানালে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে পলাশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। বিকেল ৬টার দিকে টঙ্গী ফায়ারসার্ভিসের একটি ডুবরী দল উদ্ধার অভিযান শুরু করে। এর আগে স্থানীয়রা দুই কিশোরীকে উদ্ধারে নদীতে জাল ফেলেও তাদের খুঁজে বের করতে পারেনি।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারি জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করি। পরে টঙ্গীর ডুবরীদলকে খবর দেওয়া হয়। তারা বিকেলে এসে আমাদের সাথে উদ্ধার অভিযান অংশ নেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের উদ্ধার করতে পারেনি ডুবরী দল।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT