1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

৩০টি’র কথা বলে ২৫০ ছবি তুলে আটক হলো ফটোগ্রাফার

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৪৮৪ বার

ডেস্ক রিপোর্ট : কক্সবাজার সমুদ্র সৈকতে ছবি তোলাকে কেন্দ্র করে পর্যটক হয়রানির অভিযোগ আসায় ইউনুস নামে এক ফটোগ্রাফার আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।

রবিবার (১৭ জুলাই) সকালে সুগন্ধা পয়েন্ট থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম। আটককৃত ইউনুসের ফটোগ্রাফ পোষাক নম্বর ৫৯২।

ভুক্তভোগী পর্যটক মোঃ সিফাত মাহমুদ জানান, গত শনিবার (৯ জুলাই) আমি এবং আমার স্ত্রী সুগন্ধা সৈকতে যাই। ওখানে এক ক্যামেরাম্যান অনেক অনুরোধ করে ছবি তোলার জন্য। এরপর আমরা কয়েকটা ছবি তুলি। কথা ছিলো সব মিলে ৩০ থেকে ৪০টি ছবি আমরা নেবো।

কিন্তু সে ২৫০টি ছবি তোলে এবং বিল করে ৮০০ টাকা। যখন আমি অতিরিক্ত ছবি নিতে অস্বীকৃতি জানাই তখন ওই ফটোগ্রাফার হুমকি ধামকি দিতে শুরু করে। তখন আমি বাধ্য হয়ে টাকা দিয়ে চলে আসি। পরে এ বিষয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করি।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম বলেন, শনিবার (১৬ জুলাই) আমাদের সরকারি নাম্বারের হোয়াটসঅ্যাপে একজন ভুক্তভোগী ফটোগ্রাফার কর্তৃক হয়রানির একটি অভিযোগ পাঠান। সঙ্গে সঙ্গে ট্যুরিস্ট পুলিশের একটি টিমকে অভিযুক্ত ফটোগ্রাফার কে জার্সি নম্বর অনুযায়ী খুঁজে বের করতে পাঠাই।

সারাদিন তাকে খুঁজে পাওয়া না গেলেও রবিবার সকালে তাকে আটক করা সম্ভব হয়েছে। তিনি আরও জানান, আমরা অভিযোগকারীর সঙ্গে কথা বলেছি। আমরা অভিযুক্ত ফটোগ্রাফারকে বিচারের জন্য আদালতে প্রেরণ করবো।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT