1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

নরসিংদীতে পথশিশুরা পেল ঈদের রঙিন জামা

নাসিম আজাদ | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৫৭ বার

নাসিম আজাদ, নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করেছে আলোকিত নরসিংদী নামে একটি সামাজিক সংগঠন। বুধবার (১৯ এপ্রিল) সকালে নরসিংদী সরকারি কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সেমিনার কক্ষে প্রায় শতাধিক পথশিশুদের মাঝে এ জামা বিতরণ করা হয়।

আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া।

এসময় আরোও উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের উপাধ্যক্ষ সিরাজুল ইসলাম ভূইয়া, নরসিংদী ইনডিপেনডেন্স কলেজে অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি এড. নাজমুল হাসান, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মাখন দাস, নরসিংদী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পরিচালক রাসেল বিন হাসানাত, মুক্তধারা নাট্যসম্প্রদায়ের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ সনেট ও দৌলতকান্দি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় কলেজের প্রভাষক গোষ্ঠলাল দাস প্রমুখ।

এ সময় পথশিশুদের অধিকার, তাদের সুরক্ষা ও স্বাস্থ্য সেবা ইত্যাদি বিষয়ে আলোচনা করেন অতিথিরা। আলোচনা শেষে প্রায় শতাধিক পথশিশুর মাঝে ঈদের নতুন জামা তুলে দেন তারা। ঈদের নতুন জামা পেয়ে খুশি পথশিশুরা।

আলোকিত নরসিংদীর প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল বলেন, সকলের প্রচেষ্টায় এই সংগঠন এগিয়ে চলছে। অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে আমরা আছি এবং থাকব। আজ রঙিন জামা বিতরণ করে প্রায় শতাধিক পথশিশুর মাঝে হাঁসি ফুটাতে পেরে আনন্দ লাগছে। প্রতি বছরই আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT