1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

নরসিংদীতে একদিনে করোনা শনাক্ত আরও ১২ জন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৪৬৬ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ১২ জন। আজ রবিবার (১৭ জুলাই) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘন্টা র‍্যাপিড এন্টিজেনে ৮৬টি নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৪ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ৩ জন, বেলাব উপজেলায় ১ জন ও শিবপুর উপজেলায় ৮ জন রয়েছেন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১৩ হাজার ৫৮০ জন। নরসিংদী জেলা থেকে ৭৪ হাজার ৫৮০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ১৮৩ জন।

এ পর্যন্ত নরসিংদী জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭ হাজার ৪৫৬ জন, রায়পুরা উপজেলায় ৬৫৫ জন, বেলাব উপজেলায় ৮৯৪ জন, মনোহরদী উপজেলায় ৯৪৫ জন, শিবপুর উপজেলার ১ হাজার ৭৮৯ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৮৪১জন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃ’ত্যু হয়েছে ৯৪ জনের। এর মধ্যে সদর উপজেলায় ৪৩ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৯ জন ও পলাশ উপজেলায় ১৩ জন রয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT