1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

ঘোড়াশালে তালা ভেঙে ২০ লাখ টাকার মালামাল চুরি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ২৬১ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে একটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে ঘোড়াশাল বাজারে বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম মিয়ার ছেলে এমরান মিয়ার মালিকানাধীন হাসান টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টারে এ চুরির ঘটনা ঘটে।

এসময় চোরেরা দোকান থেকে প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার (১৪ এপ্রিল) রাতে পলাশ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

হাসান টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টারের মালিক এমরান মিয়া জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। শুক্রবার সকালে দোকানে আসার পর দেখা যায় গেটের তালা ভাঙা। পরে দোকানে ভিতরে গিয়ে দেখি সব মিলিয়ে প্রায় শতাধিক মোবাইল সেট, বিকাশ একাউন্টে টাকাসহ মোবাইল ও ক্যাশ টাকাসহ ১৫ থেকে ২০ লাখ টাকার চুরি করে নিয়ে গেছে কে-বা কারা।

ঘোড়াশাল বাজার কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম মিয়া জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ৮ জন নিরাপত্তা কর্মী দায়িত্ব পালন করার পরেও এই চুরির ঘটনা কিভাবে ঘটলো এমন প্রশ্নে তিনি জানান, নিরাপত্তা কর্মীরা রাতে কোনো দোকানের সামনে স্থায়ী ভাবে দায়িত্ব পালন করে না। তারা বাজারের টহলরত অবস্থায় থাকে। টহলের ফাঁকে হয়তো চুরির ঘটনা ঘটেছে। বিষযটি পুলিশকে জানানো হয়েছে।

ঘোড়াশালে একের পর এক চুরির ঘটনায় ব্যবসায়ীরা আতংকিত হয়ে পড়েছে। মোল্লা মোহাম্মদ সজীব নামে এক ব্যবসায়ী জানান, আমি নিজ দায়িত্ব সারারাত দোকান পাহারায় রেখেছি। ঘোড়াশালে পরিস্থিতি ভয়াবহ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিসিটিভি ফুটেজ দেখে চোর শনাক্ত করার কাজ চলছে। এ ঘটনায় দোকান মালিকের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT