1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১০ অপরাহ্ন

মহানবীকে কটূক্তি, কলেজ ছাত্র আকাশ সাহা গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৫১ বার

ডেস্ক রিপোর্ট : মহানবী (সা.)-কে নিয়ে ফেসবুকে কটূক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া এলাকার কলেজ ছাত্র আকাশ সাহাকে (২০) খুলনা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৬ জুলাই) রাত ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে। এঘটনায় দিঘলিয়া গ্রামের কচি সরদার বাদী হয়ে ১৫ জুলাই রাতেই আকাশ সাহার নামে একটি মামলা করেছেন।

উল্লেখ্য, শুক্রবার (১৫ জুলাই) কলেজছাত্র আকাশ সাহার ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগ রয়েছে। বিষয়টি ওই দিন জুম্মার নামাজের পর বিভিন্ন পেশার মানুষের নজরে আসে। এরপর বিক্ষুব্ধ লোকজন আকাশ সাহার গ্রেপ্তার ও বিচারের দাবীতে তাদের বাড়ির সামনে বিক্ষোভ করে। একই দিন বিকেল থেকে উত্তেজনা আরও বাড়তে থাকে।

১৫ জুলাই রাতে উচ্ছৃঙ্খল লোকেরা দিঘলিয়ার সাহাপাড়ার ৪টি মন্দির ভাঙচুর করেছে। এছাড়াও আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বাড়িসহ গৌরচন্দ্র সাহা, ডা. স্বপন সাহা, গৌতম ভবেশ, নিরঞ্জন লস্করসহ কমপক্ষে ২০ জনের বাড়ি ভাঙচুর করে তারা। এসময় হামলাকারীরা ঘরের ভিতর ঢুকে আসবাবপত্র ভাঙচুর, নগদ টাকাসহ স্বর্ণাংলকার লুট করে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

এছাড়াও বিক্ষুব্ধ জনতা দিঘলিয়া বাজারের অশোক স্টোর, অনুপম ফার্মেসি, তরাপদ মিষ্টান্ন ভান্ডার, নিত্য দুলাল স্টোরসহ কমপক্ষে ১৫টি দোকান ভাঙচুর করেছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সরকারি সহায়তায় রবিবার (১৭ জুলাই) থেকে ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি -দোকান পাঠ ও মন্দির সংস্কারের কাজ শুরু হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT