1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ডিজিটাল ও স্মার্ট ওয়ার্ড গড়তে চান গিয়াসউদ্দিন মোল্লা

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৯৬ বার

নিজস্ব প্রতিবেদক : ডিজিটাল ও স্মার্ট ওয়ার্ড নিয়ে কাজ করতে চান গাজীপুর সিটি করপোরেশন এর ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাবেক সফল কাউন্সিলর ও অত্র ওয়ার্ড আ.লীগের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন মোল্লা।

বিগত পাঁচ বছরে অবহেলা ও সঠিক নেতৃত্বের অভাবে নাগরিক সুবিধাবঞ্চিত এলাকার বাসিন্দারা। এই ওয়ার্ডটি পূর্বে সাবেক কাশিমপুর ইউনিয়নের মধ্যে ছিলো। ২০১৩ সালে সর্বপ্রথম গাজীপুর সিটি করপোরেশন হওয়ার পর বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন গিয়াস উদ্দিন মোল্লা।

তৃতীয় বারের মতো গাজীপুর সিটি করপোরেশন এর তফসিল ঘোষণার পর ডিজিটাল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। অলিতে গলিতে এমনকি বিভিন্ন পোশাক কারখানায়ও চলছে নির্বাচনী আলোচনা। আগামী ২৫ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের সর্ববৃহৎ এই সিটি করপোরেশন নির্বাচন। এরই মধ্যে মাঠ চষে বেড়াচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা।

বিগত ৫ বছরে এই ওয়ার্ডটিতে সড়কের কিছুটা উন্নয়ন হলেও পরিকল্পনার অভাবে বেশিরভাগ সময় যানজট লেগে থাকে রাস্তা গুলোতে। সম্ভাব্য এই কাউন্সিলর পার্থী বলেন, এই ওয়ার্ডে মাদকের কারণে তরুণ ও যুবসমাজ ধ্বংসের পথে।

তিনি আরো বলেন, এই ওয়ার্ডে এখনো ডিজিটাল বাংলাদেশের ছোঁয়া লাগেনি। আমি আগে থেকেই এলাকার মানুষকে পাশে নিয়ে উন্নয়নের কাজ করছি। মাদকের ভয়াল ছোবল থেকে তরুণ-যুবকদের রক্ষা করে জাতি গঠনে কাজ করবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

ডিজিটাল ও স্মার্ট ওয়ার্ড গঠনে সর্বাত্মক চেষ্টা করবেন বলে জানান এই প্রার্থী। উল্লেখ্য গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়নপত্র দাখিল ২৭ এপ্রিল, প্রত্যাহার ৮ মে, প্রতিক বরাদ্দ ৯ মে এবং ভোটগ্রহণ হবে ২৫ মে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT