1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

রায়পুরায় মুক্তিযোদ্ধা আশরাফুল আজিজের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১৮১ বার

এম. আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : প্রবীণ রাজনীতিবিদ ও রায়পুরা উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফুল আজিজকে (৭৮) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

আজ শুক্রবার জুম্মা নামাজের পর রায়পুরা উপজেলার গার্লস স্কুলের মাঠে বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফুল আজিজকে গার্ড অব অনার প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম।

এর আগে তিনি বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বিকেলে রাজধানী ঢাকায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রাজনৈতিক জীবনে তিনি গুরুদয়াল কলেজে জিএস হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এসময় কলেজের ভিপি’র দায়িত্বে ছিলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ খান। ১৯৭৩ সালে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করেন। পরবর্তীতে রায়পুরা উপজেলা বিএনপি’র দীর্ঘ সময় সভাপতির দায়িত্ব পালন করেন।

জানাযায় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন শ্যামল ও সদস্য আলহাজ জামাল আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইন,

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউন‚ছ আলী ভ‚ইয়া, মিজানুর রহমান চৌধুরী, রায়পুরা পৌর মেয়র জামাল মোল্লা, সাবেক মেয়র আব্দুল কুদ্দুছ, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফায়জুর রহমান চেয়ারম্যান, আহ্বায়ক সদস্য জাহাঙ্গীর আলম বাদল,

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাজী হযরত আলী ভুইয়া, সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহমান খোকন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, রায়পুরা পৌরসভা বিএনপির সভাপতি ইদ্রিস আলী মুন্সী,

সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, উপজেলা যুবদল আহ্বায়ক আলফাজ উদ্দিন মিঠু ও সদস্য সচিব নূর আহমদ চৌধুরী মানিকসহ জেলা, উপজেলা, পৌরসভা সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT