1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

বেলাবতে পথচারীরা পেলেন ছাত্রলীগের ইফতার

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৯৮ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার প্যাকেট ও পানির বোতল বিতরণ করা হয়। শুক্রবার (৩১ মার্চ ) বিকেলে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের নারায়ণপুর বাসষ্ঠান্ডে, দুলালকান্দি বাজার এলাকায় ২৩০ জন পথচারী রোজাদারের মাঝে এ ইফতার বিতরণ করেন নারায়পুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মাহফুজুর রহমান মামুন।

সরেজমিনে দেখা গেছে, উপজেলার নারায়ণপুর বাসষ্ঠান্ডে বাজার রাস্তায় প্রবেশদ্বার সড়কের পাশে সারিবদ্ধভাবে সাজিয়ে রাখা হয় ইফতারের প্যাকেট ও পানি বোতল। হতদরিদ্র, খেটে খাওয়া মানুষ আসছেন এবং তাদের হাতে ইফতারের প্যাকেট তুলে দিচ্ছেন মাহফুজুর রহমান মামুন সহ তার সহকর্মীরা।

ইফতার পেয়ে খুশি অটোচালক মোঃ রুবেল মিয়া বলেন, বাবা আমরা গরীব মানুষ সারাদিন রাস্তায় থাকি ইফতার সময় হলে ভালো মন্দ ইফতার করতে পারি না। তুমি এই সামান্য ইফতারে আমরা অনেক খুশি। আল্লাহ তুমায় ভালো রাখুক।

নারায়ণপুর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি পদপ্রার্থী মাহফুজুর রহমান মামুন বলেন, আমি চাই সমাজের যারা অবহেলিত এবং সুবিধা বঞ্চিত তাদের জন্য কাজ করতে। তাদের সুখে দুঃখে তাদের পাশে থেক তাদের সেবা করতে। আল্লাহ যেন আমার সেই আশা পূরন করে। সেই জন্য নারায়ণপুর ইউনিয়নবাসীর দোয়া ও ভালবাসা চাই।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু কাসেম, উপ- দপ্তর সম্পাদক রায়হান প্রধান সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT