1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ২৬১ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী সদর থানার পশ্চিম ঘোড়াদিয়া গ্রামের আলী আজগরের ছেলে ফজর আলী (৪৩), মৃত আফছার উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২৯) ও টাওয়াদী গ্রামের লুকু মিয়ার ছেলে রবিন মিয়া (২১)।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী জানায়, সোমবার (২৭ মার্চ) রাত ৪টার দিকে শহরের দাসপাড়া এলাকায় একটি নার্সারীর সামনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। এসময় ডাকাতির প্রস্তুতিকালে ফজর আলী নামে এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে চাপাতি, চাইনিজ কুড়াল ও রামদা উদ্ধার করা হয়।

পরে তার দেয়া তথ্যে অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য রফিকুল ও লুকু মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্যে শহরের ব্রাহ্মণপাড়া এলাকার ফাঁকা জায়গা থেকে চাপাতি, হাতুরি, কিরিচসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় ডাকাতি, দস্যুতা, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে। তারা জিজ্ঞাসাবাদে সদর থানার আপেল (৩৫), রেজাউল (২৮), সুমন (৪৬), রাসেল (৩০), সাজিদ (২৫) ও কবির (৩৫)কে তাদের দলের সদস্য বলে স্বীকার করেছে। তারা সকলে বর্তমানে পলাতক রয়েছে। আসামী ফজর আলীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ ১০টি মামলা রয়েছে। আর গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT