1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা স্বপ্ন পূরণ এর ইফতার সামগ্রী বিতরণ

জহিরুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৭৯ বার

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি বিলপাড়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা স্বপ্ন পূরণের পক্ষ থেকে গ্রামের শতাধিক হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা মরিচাকান্দি বিলপাড়া প্রবাসীদের সংগঠন,মরিচাকান্দি বিলপাড়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা স্বপ্ন পূরণের পক্ষ থেকে গ্রামের শতাধিক হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী মধ্যে ছিল ৫ কেজি চাল,২কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ২কেজি বোট, ১ কেজি তেল, ১কেজি ডাল, ১কেজি মুড়ি, ১কেজি চিনি সহ প্রতিটি হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে মোট ১৫ কেজি করে ও মাদ্রাসা এতিম ছাত্রদের জন্য দুই বস্তা চাল সহ উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মরিচাকান্দি বিলপাড়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক, উজ্জ্বল হোসেন, মাওলানা মোঃ বাহাউদ্দীন, মো: দেলোয়ার মাস্টার, মো: বাছেদ মেম্বার, সমাজ সেবক মো:খাবির মিয়া, সমাজ সেবক আবদুল মান্নান বেপারী দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা হোসাইন আহমদ আলম।

মরিচাকান্দি বিলপাড়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো: আওলাদ হোসেন জানান, ২০১৮ সাল থেকে মরিচাকান্দি বিলপাড়া সমাজ কল্যান সংস্থা স্বপ্ন পূরণের সকল সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় গ্রামের হতদরিদ্র অসহায় পরিবারের পাশে এসে দঁড়িয়েছি, এই ধারাবাহিকতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মরিচাকান্দি বিলপাড়া সমাজ কল্যাণ সংস্থা অর্থসম্পাদক উজ্জ্বল হোসেন জানান, বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা মরিচাকান্দি বিলপাড়া প্রবাসীদের অর্থায়নে গ্রামের গরিব দুঃখী মানুষের পাশে সবসময় কাজ করে থাকে আমাদের এই সংগঠন, বিশেষ করে আমাদের গ্রামের কৃতি সন্তান কুয়েত প্রবাসী মরিচাকান্দি বিলপাড়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আওলাদ হোসেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT