1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

পলাশে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৪১৭ বার
গ্রেপ্তারের সংগৃহীত নমুনা ছবি

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে কিশোরী প্রেমিকাকে ডেকে নিয়ে কলাবাগানে পালাক্রমে ধর্ষণের অভিযোগে প্রেমিক আজিজুর রহমান মোল্লা (১৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে চরসিন্দুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পলাশ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আজিজুর রহমান মোল্লা চরসিন্দুর ইউনিয়নের চলনা মধ্যপাড়া এলাকার রহিম উদ্দিন মোল্লার ছেলে।

এর আগে বুধবার (২২ মার্চ) রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে আজিজুর রহমান মোল্লা ও একই এলাকার কামাল প্রধানের ছেলে ইয়াছিন (৩০) কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় তিনমাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে নির্যাতিতা ওই কিশোরীর সাথে আজিজুলের পরিচয় হয়। পরে তাদের দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাঝে মধ্যে তারা একে অপরের সাথে সাক্ষাত করতো।

গত ১০ মার্চ শুক্রবার বিকেলে নির্যাতিতা কিশোরী শিবপুরের বড়ইতলা এলাকায় আজিজুলের সাথে দেখা করতে যায়। এসময় আজিজুল তাকে সিএনজি করে পলাশের চলনা গ্রামে নিয়ে যায়। সেখানে আগে থেকেই একই গ্রামের ইয়াছিন প্রধান (৩০) নামে এক যুবক অবস্থান করছিলেন। পরে ওই কিশোরীকে মঞ্জু শেখ নামে একজনের কলাক্ষেতের ভিতরে নিয়ে জোর পূর্বক পালাক্রমে তারা ধর্ষণ করে।

এসময় কিশোরীর চিৎকারে তাকে ফেলে রেখে যুবকরা পালিয়ে যায়। পরে ওই কিশোরী লোক লজ্জার ভয়ে বাড়িতে এসে চুপচাপ থাকে। বিষয়টি সোমবার তার মায়ের নজরে আসলে সে ধর্ষণের ঘটনা খোলে বলেন। পরে বুধবার রাতে নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আজিজুল ও ইয়ামিনকে আসামি করে পলাশ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আজিজুলকে গ্রেপ্তার করে।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, অভিযোগ পাওয়ার পরেই আসামি গ্রেপ্তারে আমরা অভিযান শুরু করি। পরে সকালে আজিজুলকে গ্রেপ্তারে সক্ষম হই। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামী গ্রেপ্তারেও অভিযান অব্যহত রয়েছে। ধর্ষিতা কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT