1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

জয়নগরে সাবেক এমপির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

শেখ মানিক | শিবপুর, নরসিংদী
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৮১ বার

শেখ মানিক : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সর্বস্তরের জনগনের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়সহ গণসংযোগ করছেন নরসিংদী-৩ শিবপুরের সাবেক সফল এমপি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে উপদেষ্টা মাটি ও মানুষের নেতা, জনগণের আশা আকাঙ্ক্ষার প্রতীক জননেতা আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।

ঈদের দিন থেকে দলীয় নেতাকর্মী ও উপজেলার সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করে আসছেন তিনি। তারই ধারাবাহিকতায় শুক্রবার (১৫ জুলাই) বিকেলে শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়ন পরিষদ, কামরাব বাজার সহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও নেতা-কর্মী এবং সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত ছিলেন, জয়নগর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান নাদিম সরকার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য শহিদুল আলম, জয়নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মুক্তার , উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানাসহ ইউনিয়ন যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে তিনি ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের খোঁজ খবর নেন। এসময় উপস্থিত জনগণ বলেন, গণমানুষের নেতা সিরাজুল ইসলাম মোল্লা উন্নয়ন ও তা বাস্তবায়নের স্বপ্নদ্রষ্টা।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT