1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

সরকারচর স্বেচ্ছাসেবী যুব সংগঠন কর্তৃক আয়োজিত বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ

ফারদিন হাসান দিপ্ত | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৭৩ বার

ফারদিন হাসান দিপ্ত, নিজস্ব প্রতিবেদক : সুপ্ত প্রতিভার মুক্ত বিকাশের লক্ষ্যে সরকারচর স্বেচ্ছাসেবী যুব সংগঠন কর্তৃক আয়োজিত গজারিয়া ইউনিয়ন ভিত্তিক প্রাথমিক (চতুর্থ) শ্রেণীর বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে এগারোটায় সরকারচর গ্রামের কাঠাঁলতলা নামক স্থানে উৎসব মূখর পরিবেশে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সরকারচর স্বেচ্ছাসেবী যুব সংগঠনের সভাপতি মোঃ মাসুদুর রহমান এর সভাপতিত্বে সংগঠনের সদস্য আরাফাত হোসেন চৌধুরীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মোঃ সিরাজউদ্দীন ভূইয়া, সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন, এছারাও উপস্থিত ছিলেন,মোঃ মাইনুল ইসলাম, মোঃ জসিমউদদীন সরকার, ফরহাদ হোসেন, রফিকুল ইসলাম ইফতি, নাসির আহম্মেদ, মোঃ আরিফুল ইসলাম ও সমাজের গুণীজনেরা।

অতিথিদের বক্তব্যের পর পরীক্ষায় বৃত্তি প্রাপ্তদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা হলো, পীতাম্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাজিব হোসেন, সেকান্দরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইকরামুল ইসলাম ও তাসমিয়া তোহা,নোয়াকান্দা বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রিদুয়ানা আলম জবা,

নোয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাহমুদুল হাসান, খাসহাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তানজিমা আক্তার, সায়মা সুলতানা আনহা, আলবিনা আক্তার নিহা ও অর্পন দে এবং গাজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইলমা আক্তার।

অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃ আরিফুল ইসলাম সরকার, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম জুয়েল, মোঃ খালেদ মোশারফ, মাসুদুর রহমান, সৈকত ইসলাম মোমেন ও অন্যান্য অগ্রজ সদস্য এবং কয়েকটি সামাজিক সংগঠনকে সামাজিক কর্মকাণ্ডে সুনাম অর্জন করায় সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT