1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

নরসিংদীতে একদিনে আরও ১৮ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৩৩৬ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ১৮ জন। আজ শুক্রবার (১৫ জুলাই) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় র‍্যাপিড এন্টিজেনে ৯৬ টি নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ১৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৮ দশমিক ৭৫ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ৯ জন ও শিবপুর উপজেলায় ৯ জন রয়েছেন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১৩ হাজার ৫৬৮ জন। নরসিংদী জেলা থেকে ৭৩ হাজার ৯৬৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ১৯৫ জন।

এ পর্যন্ত নরসিংদী জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭ হাজার ৪৫৩ জন, রায়পুরা উপজেলায় ৬৫৫ জন, বেলাব উপজেলায় ৮৯৩ জন, মনোহরদী উপজেলায় ৯৪৫ জন, শিবপুর উপজেলার ১ হাজার ৭৮১ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৮৪১ জন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃ’ত্যু হয়েছে ৯৩ জনের। এর মধ্যে সদর উপজেলায় ৪২ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৯ জন ও পলাশ উপজেলায় ১৩ জন রয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT