1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

শিবপুর উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা অনুষ্ঠিত

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ২১০ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত। মঙ্গলবার (১৫ মার্চ) বিকালে শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহসিন নাজির। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, বিপ্লব চক্রবর্তী, প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম মাহাবুবুল হাসান মাহবুব, পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ফারুক খান,

নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন নিপুন, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল আলম মোল্লা তাজুল, সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি জাহিদুল শেখ কাউসার, যোশর ইউপি চেয়ারম্যান রাশেল আহমেদ, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান,

চক্রধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করিম খান, জয়নগর ইউনিয় আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানাসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

গত ২৫ ফেব্রুয়ারি ভোরে শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ খান কে হত্যার চেষ্টায় গুলিবর্ষনের ঘটনায় জড়িত থাকায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ কে দলীয় পথ থেকে আজীবনের জন্য বহিষ্কারের দাবি জানান বক্তারা।

একই সাথে হারুনুর রশিদ খানের অব্যাহতির আদেশ তুলে নিয়ে পূর্ব পদে যেন বহাল রাখা হয় সেজন্য জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে জোর দাবি জানানো হয়।

এছাড়াও সভায় আগামী ২১ মার্চ শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শিবপুরে আসবেন। সেই উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইটাখোলা মোড়ে বিশাল সমাবেশের আয়োজন করা হয়েছে।

সেই সভায় বক্তব্য রাখবেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সন্ত্রাসী গুলিতে আহত হারুনুর রশিদ খান। ওই সমাবেশে ব্যাপকভাবে উপজেলা, পৌরসভা ও প্রতিটি ইউনিয়ন-ওয়ার্ডের নেতাকর্মীদের অংশগ্রহণ নিশ্চিতের বিষয়টি নিয়ে আলোচনা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT