1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

পলাশে যমুনা গ্রুপের চেয়ারম্যানের ২য় মৃত্যুবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১৬৫ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধায় পলাশ উপজেলা প্রেসক্লাব উদ্যোগে প্রতিষ্ঠানটির কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক যুগান্তরের পলাশ উপজেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল এর উপজেলা প্রতিনিধি মোঃ আশাদউল্লাহ মনা।

আরও উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি মোঃ আক্তারুজ্জামান, দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি হাজী জাহিদ হাসান, দৈনিক আমাদের অর্থনীতির প্রতিনিধি মাহবুব সৈয়দ, দৈনিক মানবজমিনের প্রতিনিধি সারোয়ার রুবেল, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি আল-আমিন মিয়া, দৈনিক স্বাধীন সংবাদের প্রতিনিধি আনোয়ার হোসেন আনু, দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি জাহিদ হোসেন, দৈনিক স্বপ্ন প্রতিদিনের প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী জসিম উদ্দিন।

শেষে প্রয়াত যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন ঘোড়াশাল পৌর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মোশাররফ হোসেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT