1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১২ অপরাহ্ন

পলাশে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১১৩ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে ১০ শয্যা বিশিষ্ট হাসিনা-হাকিম মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার জিনারদী ইউনিয়নের চরনগরদীর বারারচর এলাকায় এই হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

ভিত্তি প্রস্তর স্থাপন করেন, বাংলাদেশ সেনা বাহিনীর চিফ অফ জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, জনতা ব্যাংকের এমডি আব্দুস ছালাম,

ঘোড়াশাল পৌরসভার মেয়র আল-মুজাহিদ হোসেন তুষার, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল বশির আহমেদ, ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র শরীফুল ইসলাম, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সাবেক প্রেসিডেন্ট মোশাররফ হোসেন প্রমুখ।

উল্লেখ্য, হাসপাতালটি নরসিংদীর কৃতি সন্তান বাংলাদেশ সেনা বাহিনীর চীফ অব জেনারেল স্টাফ, লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান এর পিতা মাতার নামে নামকরণ করা হয়েছে। ৫ কোটি টাকা ব্যায়ে এই হাসপাতালটি নির্মাণ করবে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT