1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

শিবপুরে উপজেলা চেয়ারম্যান গুলিবিদ্ধ হওয়ায় আ.লীগের বিক্ষোভ মিছিল

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৮০ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: হারুনুর রশীদ খান সন্ত্রাসীদের গুলিতে আহত হওয়ায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকালে শিবপুর বাসস্ট্যান্ড চত্ত্বর থেকে একটি বিশাল মিছিল বের হয়ে থানা রোড, উপজেলা পরিষদ রোড ও কলেজ গেইট হয়ে পূনরায় বাস্ট্যান্ড গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম মাহবুবুল হাসান মাহবুব, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান ভুলু,

এডভোকেট খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, শিবপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি খোকন ভূইয়া, বাঘাব ইউপি চেয়ারম্যান জাহিদ সরকার, জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা প্রমুখ।

উল্লেখ্য গত শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলা সদরের বাজার সড়কের নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান। তিনজন দুর্বৃত্ত বাসায় ঢুকে তাকে পরপর ২ রাউন্ড গুলি ছুড়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। আহত হারুনুর রশিদ খান ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT