1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

মা’য়ের কাছে মোটরসাইকেল চেয়ে না পাওয়ায় ছেলের আত্মহত্যা

মো: মুক্তাদির হোসেন | কালীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১৭২ বার

মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল বায়নার পরও কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে এক কিশোর আত্মহত্যা করার সংবাদ পাওয়ার গেছে। ঘটনাটি উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বরাইয়া উত্তর পাড়া এলাকার মৃত করফুল বেগমের বাড়িতে ঘটেছে। নিহত কিশোর মিনহাজ খান ইউনিয়নের ৬নং ওয়ার্ড কাউলিতা গ্রামের চৌকিদার গোলজার খানের ছেলে।

স্থাণীয় ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড কাউলিতা গ্রামের চৌকিদার মো. গোলজার খানের ছেলে মো. মিনহাজ খান (১৮) মোটসাইকেল কিনে দেওয়ার জন্য হতদরিদ্র মা লাইলীর কাছে বায়না ধরেন। গতকাল রবিবার সকালে মা লাইলী স্থাণীয় আওড়াখালী বাজারে সদাই কিনতে গেলে এ সুযোগে মিনহাজ মায়ের সাথে অভিমান করে গলায় গামছা পেচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁসি লাগিয়ে আত্মহত্যা করে।

মিনহাজের মা লাইলী বেগম বাজার থেকে বাড়ীতে এসে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পাই। পরে বাহির থেকে ডাক-চিৎকার করলে বাড়ির লোকজন এসে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে মিনহাজকে ঘরের আড়ার সাথে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়। দুপুর ১১টার দিকে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত মিনহাজের লাশ উদ্ধার করে।

নিহতের মা লাইলী বেগম বলেন, আমি হতদরিদ্র মানুষ। আমার ছেলে আমার নিকট মোটরসাইকেল চেয়েছিল। ছেলের চাহিদা পূরন করতে পারিনী সেই ক্ষোভে ও রাগে অভিমান করে এ ঘটনা ঘটায়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মাজহারুল ইসলাম জানান, নিহতের লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। পরে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT